তালতলীতে বাড়ির উঠানে গাঁজা চাষ; গাছসহ আটক ব্যবসায়ী | আপন নিউজ

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
তালতলীতে বাড়ির উঠানে গাঁজা চাষ; গাছসহ আটক ব্যবসায়ী

তালতলীতে বাড়ির উঠানে গাঁজা চাষ; গাছসহ আটক ব্যবসায়ী

আমতলী প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের ঠংপাড়া গ্রাম থেকে ৪ টি গাঁজা গাছ সহ মধু ফকির ওরফে মধু ফিটার (৫২) নামের এক গাজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে তাকে বাড়ী থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তালতলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। পুলিশ শনিবার সকালে আসামি মধু ফকিরকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করেছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, উপজেলায় ঠংপড়া গ্রামের মধু ফকির ওরফে মধু ফিটার দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসা করে আসছে। তিনি গোপনে বাড়িতে গাঁজা চাষ করে বিক্রি করে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে তালতলী থানা পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। এসময় মধ ফকিরের বাড়ির উঠানে লাগানো চারটি গাঁজা গাছসহ তাকে গ্রেফতার করে। শনিবার পুলিশ আসামীকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করলে বিচারক মোঃ আরিফুর রহমান তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

স্হানীয়রা জানান, মধু ফকির দীর্ঘ বছর যাবৎ মাদকদ্রব্য বিক্রি এবং গাঁজার চায় করে আসছে। তার কারনে এলাকার যুব সমাজ ধ্বংসের দিকে যাচ্ছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম খান ঘটনার সত্যতা নি‌শ্চিত করে বলেন, মধু ফকির তার বসতঘ‌রের সামনের উঠানে গাঁজার গাছ লা‌গিয়ে নিজে খাবার পাশাপা‌শি বিক্রিও করতো। এ ঘটনায়  তালতলী থানায় তার নামে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!